October 25, 2024, 4:20 pm

সংবাদ শিরোনাম :
টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী

পুলিশের উর্ধতন কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে গুলশান বনানীতে শিপনের জমজমাট দেহব্যবসা।

মোঃজুবায়ের আলমঃ কখনো পুলিশের ডিআইজি, কখনো, গুলশান বিভাগের ডিসি এছাড়াও গুলশান ও বনানী থানার ওসিদের ভাই এবং আত্মীয় পরিচয়ে প্রতারণা করে আসছে শিপন নামের এক যুবক। পুলিশের পাশাপাশি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নাম ভাঙ্গিয়ে এ অভিযাত এলাকায় চলাফেরা করেন শিপন। বিশেষ করে এ এলাকায় সেলুন বা স্পা সেন্টারগুলোতে এক আতংকের নাম শিপন।

প্রতারণার পাশাপাশি নিজেও স্পা সেন্টার খুলে তার আড়ালে জমজমাট দেহ ব্যবসা চালিয়ে আসছেন শিপন।বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, বিশেষ করে গুলশান, বনানী, নিকেতন, উত্তরার অভিজাত এলাকা টার্গেট করেই চলছে অনৈতিক কর্মকাণ্ড। আর সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে দেওয়া হচ্ছে লোভনীয় বিজ্ঞাপন এসবের নেতৃত্ব দিচ্ছে শিপন মেহেদী।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায় শিপন কখনো পুলিশের ডিআইজি’র আত্মীয় পরিচয় দিয়ে থাকে কখনো এমপি’র আত্মীয় পরিচয় দিয়ে থাকেন,আবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগের গুলশান বনানী এলাকার নেতা পরিচয় দিয়ে গুলশান বনানীতে অবৈধ কর্মকান্ডের স্পা সেন্টারগুলোর নেতৃত্ব দিয়ে থাকে এবং দেশের বিভিন্ন জেলা থেকে প্রতারণার মাধ্যমে গ্রামের সহজ সরল স্বভাবের মেয়েদের চাকরির প্রনোলোভন দেখিয়ে গুলশান বনানীর স্পা সেন্টারগুলোতে এনে বিক্রি করে দেয়।

স্থানীয়রা জানান, অভিজাত ও কূটনৈতিক এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট নিয়ে এমন অসামাজিক কার্যকলাপ হতবাক করেছে স্থানীয়দের। তবে আইনশৃঙ্খলা বাহিনী চাইলেই এইগুলো বন্ধ করা সম্ভব বলে মনে করেন। এই ব্যবসাকে ঘিরে নানা ব্ল্যাকমেইলিংয়েরও ঘটনাও ঘটিয়েছে শিপন মেহেদী।

তবে বনানী থানার ওসি মোস্তাফিজুর বলছেন, আমরা মাঝে মধ্যেই বিভিন্ন স্পা সেন্টারে অভিযান চালাই। পরে তারা আবারো বাসা পরিবর্তন করে ব্যবসা চালু করেন। শিগগির স্পার বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু হবে। এ জন্য গোয়েন্দা কার্যক্রম চলছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গুলশান, বনানী, নিকেতন ও উত্তরায় দেড়শতাধিক স্পা সেন্টার রয়েছে। এরমধ্যে কয়েকটি ঘুরে দেখা যায়, বিভিন্ন রংয়ের আলোয় ঝলমল করছে স্পা সেন্টারগুলো। বাইরে থেকে ভেতরের পরিবেশ অনুমান করা কঠিন। ভেতরে গেলেই চোখে পড়বে ছিমছাম পরিপাটি সেলুন। অথচ এর মধ্যে চলছে অনৈতিক কর্মকাণ্ড। রয়েছে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া সুন্দরীদের আনাগোনা। ভেতরে ছোট ছোট কেবিন করা হয়েছে। স্কুল-কলেজের উঠতি বয়সী ছেলেরাসহ যুব সমাজের একটি বড় অংশ শিপন মেহেদীর মতোন খদ্দের দিয়ে থাকে।

শিপন মেহেদীর নেতৃত্বে এধরনের অসংখ্য স্পা রয়েছে যা আড়ালে চলছে মাদক বাণিজ্য ও দেহ ব্যবসা।

স্থানীয় কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠান তাদের বিরুদ্ধে গুলশান বিভাগের ডিসির কাছে কয়েকবার অভিযোগ করলেও ব্যবস্থা নিতে যায় থানা পুলিশ কিন্তু দুই একদিন বন্ধ থাকার পর শিপন মেহেদীর নেতৃত্বে আবারো চালু হয়। এ বিষয়ে শিপন মেহেদী মোবাইলে ফোন দিলে সাংবাদিক পরিচয় জানতে পেয়ে ফোন কেটে দেয়।

সুত্রঃ জনগণের কথা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন