October 22, 2024, 11:28 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

পদ্মা সেতুর ” কল্লা কাটা সহিদ ” গ্রেফতার

প্রতিনিধি – ফেসবুক পোষ্টের মাধ্যমে গুজব ছড়ানো ভোলা জেলার সহিদ হাওলাদার নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে । আটক সহিদ ফেসবুক পোস্ট, ম্যাসেঞ্জার এবং ফোন কলের মাধ্যমে গুজব ছড়াতে থাকে । তার ভাষ্য পদ্মা বহুমূখী সেতুর জন্য মানুষের মাথা কেটে দেওয়া হচ্ছে । এই সময় পুলিশ একটি শ্মার্ট ফোন জব্দ করে ।
ভোলা জেলা পুলিশ জানায় , সহিদুলকে ধরতে কয়েকদিন যাবত চেষ্টা করা হচ্ছিল । তার ঘন ঘন অবস্থান পরিবর্তনের কারণে গ্রেফতার বিলম্ব হয় । পুলিশের ধারণা এই কাজে তাকে কেউ কেউ সাহায্য করতে পারে বলে অনুমান করা হচ্ছে ।
মূলত কয়েকদিন যাবত ফেসবুকে ছড়ানো গুজব থেকে জানা যায় , মানুষের কাটা মাথা চায় পদ্মা সেতু । যার পরিপ্রেক্ষিতে সেতু কতৃপক্ষ একটি বিজ্ঞপ্তি জারী করে সকলকে সতর্ক করে । সাথে সাথে পুলিশ প্রশাসন নড়ে চড়ে বসে । এবং গুজব ছড়ানোর দায়ে আব্দুল সহিদ হাওলাদারকে আটক করে । আরো কে বা কারা জড়িত তাদের বিষয়ে গোপন রেখে অভিযান অব্যহত রেখেছে পুলিশ । আটক আব্দুল সহিদ হাওলাদার ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মোঃপুর গ্রামের বাসিন্দা মোঃ আলী হাওলাদারের ছেলে ।

ছবি – সংগ্রহীত

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন