October 22, 2024, 7:22 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

দেশের পণ্য পরিবহন খাতের পরিবর্তন আনতে বাজারে এসেছে টাটার নতুন বাণিজ্যিক গাড়ি ।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ দেশের কার্গো পরিবহন ব্যবস্থায় বিপ্লব ঘটাতে বাজারে এসেছে টাটা এলপিটি ১২১২ ম্যাক্স।দূরের পণ্য পরিবহনের জন্য নির্মিত এবং বহুমুখী ব্যবহার উপযোগী এই গাড়িটি পণ্য পরিবহনে আয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

মঙ্গলবার ২২ আগস্ট বিকেলে রাজধানীর একটি হোটেলে টাটা মটরসের অনুমোদিত পরিবেশক নিটল মটরস দেশের বাজারে উন্নত প্রযুক্তি সম্পন্ন কার্গো এনেছে। নিটল মটরস বলছে, বহুমুখী ব্যবহারের সুযোগ থাকা গাড়িটি পার্সেল এবং কুরিয়ার, ফার্মাসিউটিক্যালস, এফএমসিজি, ইস্পাত এবং সিমেন্ট, এলপিজি সিলিন্ডার, মৎস্য, হোয়াইট গুডস এবং তৈরি পোশাক (আরএমজি) সহ প্রয়োজনীয়তা বিভিন্ন পণ্য পরিবহনের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উদ্বোধন অনুষ্ঠানে টাটা মটরসের আন্তর্জাতিক বিজনেস বিভাগের প্রধান অনুরাগ মেহরোত্রা বলেন, এই গাড়িটি পণ্য পরিবহন ব্যবস্থায় গ্রাহকদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। বহুমুখী ব্যবহার উপযোগী মাঝারি সাইজের এই গাড়িটি দীর্ঘ দূরত্বে পণ্য পরিবহন করতে সক্ষম। আমাদের প্রাথমিক উদ্দেশ্য হল গ্রাহকদেরকে পরিবহন ক্ষেত্রে নির্ঝঞ্ঝাট এবং কার্যকরী সমাধান দিয়ে আরও এগিয়ে নেওয়া।

তিনি আরও বলেন, টাটা মটরস গ্রাহকদের ব্যতিক্রমী পণ্য এবং সেবা প্রদানের জন্য তার লক্ষ্যে অবিচল। আমরা আত্মবিশ্বাসী যে, পরিবহন ব্যবস্থায় আমাদের সমাধানগুলো গ্রাহকদের চমৎকার ব্যবসায়িক সাফল্যের দিকে এগিয়ে নিবে।

নিটল মটরস লিমিটেডের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, দেশের বাজারে টাটা৷ এলপিটি ১২১২ ম্যাক্স আনা হয়েছে স্থানীয় অটোমোটিভ মার্কেট সম্পর্কে আমাদের গভীর উপলব্ধির উপর ভিত্তি করে, আমরা নিশ্চিত যে এই গাড়িটি ব্যবসার ক্রমবর্ধমান চাহিদাকে পূরণ করবে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি গাড়িটি পরিবহনের ক্ষেত্রে মার্কেট পরিবর্তন করারর সক্ষমতা রয়েছে। দেশে বাণিজ্যিক যানবাহনের ক্ষেত্রে একটি নতুন মানদণ্ড স্থাপন করবে বলে মনে করেন এই সফল ব্যবসায়ী।

জানা গেছে, টাটা এলপিটি ১২১২ ম্যাক্স মডেলের গাড়িটিতে রয়েছে হেভিডিউটি ফ্রেম, শক্তিশালী পুরু চ্যাসিস। যা বেশি লোডিং ক্ষমতা এবং স্থায়িত্ব নিশ্চিত করে। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সহজে চালানোর জন্য অত্যন্ত নির্ভরযোগ্য এই গাড়িটির রয়েছে ব্যতিক্রমী গ্রেড-ক্ষমতা। একটি ফোর্জড আই-বিম এবং রিভার্স এলিয়ট-টাইপ ফ্রন্ট অ্যাক্সেল সহ একটি শক্তিশালী অ্যাক্সেল সেটআপের পাশাপাশি হেভিডিউটি। রিয়ার এক্সেলযুক্ত গাড়িটি বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশনের জন্য কার্যকরী। রেডিয়াল টায়ার চাকার স্থায়িত্ব বাড়ায়। গাড়িটিতে যুক্ত আছে হাইড্রোলিক পাওয়ার-অ্যাসিস্টেড স্টিয়ারিং, একটি এর্গোনমিক স্টিয়ারিং হুইল, MELBA ফ্যাব্রিক আল্ট্রা সিট এবং একটি এর্গোনমিক ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। পাশাপাশি, টিল্টেবল কেবিন ব্যাপক রক্ষণাবেক্ষণের কাজ করার জন্য জন্য সহজ অ্যাক্সেস নিশ্চিত করে। এখন থেকে দেশ জুড়ে নিটল মটরস অনুমোদিত ডিলারশিপে আকর্ষণীয় মূল্যের স্কিমে পাওয়া যাবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন