October 27, 2024, 2:22 am

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

দক্ষিণখানে তিন বছরের শিশুকে হত্যার দায়ে সৎ বাবা গ্রেফতার।

ডেক্সঃ রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় সৎ বাবার মারধরে তিন বছরের মেয়ে শিশু সন্তান নিহত হয়েছেন। নিহতের নাম লামিরা ফারিজ। এই ঘটনায় সৎ বাবা আজহারুল ইসলামকে গ্রেফতার করেছে দক্ষিণখান থানা পুলিশ। আজ শনিবার আজহারুল ইসলামকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে বিঙ্ঘ আদালতে পাঠিয়েছে পুলিশ।

আজ দুপুরে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মামুনুর রহমান এসব তথ্য জানান।

ওসি জানান, বৃহস্পতিবার দুপুরে দক্ষিণখান থানার আশকোনা এলাকা আইডিয়াল একাডেমির পাশে মো, আউয়াল এর বাড়িতে এঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় তিন বছরের শিশু লামিরা ।

এদিকে, দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মৎ রেজিয়া খাতুন জানান, দক্ষিণখানের আশকোনা আইডিয়াল একাডেমি এলাকার মো, আউয়ালের বাড়িতে মেয়ে শিশু লামিরা ফারিজ (৩) মা তাসলিম জাহান ইমা ও সৎ বাবা আজহারুল ইসলাম বসবাস করত। বৃহস্পতিবার দুপুরের দিকে শিশুটির মা ইমা বাসায় ছিল না। এই সুযোগে সৎ বাবা শিশুটিকে মারধর করে। শিশুটির মা বিকেলে বাসায় ফিরে দেখেন, শিশুটির মাথা থেকে রক্ত ঝরছে। পরে তিনি উত্তরার একটি হাসপাতালে নিয়ে যান। একপর্যায়ে শিশুটা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মধ্যরাতে শিশুটি মারা যায়।

পুলিশ আরো জানান, নিহত শিশুটির মা আগের স্বামী নাইমুল ইসলামকে তালাক দিয়ে ছয় মাস আগে আজহারুলকে প্রেম করে বিয়ে করে। কয়েক মাস তাদের সংসার ভালোভাবেই অতিবাহিত হচ্ছিল। তারা তিন জন একসঙ্গেই থাকতেন। কিছুদিন আগে আজহারুল এর সাথে (স্ত্রীর) তাসলিম জাহান ইমার মধ্যে শিশুটিকে নিয়ে মনোমালিন্য হয়। বিয়ের পর থেকে শিশুটিকে সহ্য করতে পারতো না আজহারুল। এর জের হিসেবে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।

ওসি মুহাম্মদ মামুনুর রহমান জানান, এ ঘটনায় নিহত শিশুর মা তাসলিম জাহান ইমা বাদি হয়ে দক্ষিণখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন । তার অভিযোগের ভিত্তিতেই শুক্রবার রাতে আশকোনা এলাকায় গোপনে অভিযান চালিয়ে শিশুটির সৎ বাবা আজাহারুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিঙাসাবাদ শেষে আজ শনিবার সকালে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে হত্যা মামলার ধৃত আসামী সৎ বাবা আজহারুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন