October 22, 2024, 7:22 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

তুরস্কে রেস্তোরাঁয় বিস্ফোরণ, মৃত পাঁচ

তুরস্কের উপকূল শহর ইজমিরের রেস্তোরাঁয় বিস্ফোরণে পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৫৭ জন। তুরস্কের সরকারি কর্মকরাতারা জানিয়েছেন, গ্যাসের থেকে বিস্ফোরণ হয়েছে বলে প্রার্থমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

রবিবার ইজমিরের বিস্ফোরণে একটি বাড়ি আংশিকভাবে ভেঙে পড়ে।

বিস্ফোরণের ফলে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৫৭ জন। আহত কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইন পোস্ট করে এই কথা জানিয়েছেন।

ওই বাড়ির সামনে থাকা গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এলাকার মানুষকে দ্রুত নিরাপদ জায়গায় চলে যেতে বলা হয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, তদন্ত চলছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গ্যাসের থেকে বিস্ফোরণ হয়েছে।

বিস্ফোরণের পর আশপাশের বাড়ির অবস্থা।

বিস্ফোরণের পর আশপাশের বাড়ির অবস্থা। তিনি মৃতের পরিবারকে সমবেদনা জানিয়েছেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। পরে কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ব্যক্তি শনিবার গ্যাসের ট্যাংক বদল করে নতুন লাগিয়েছিল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন