October 23, 2024, 3:28 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

ডিএমপি ঢাকার উত্তরা পূর্ব থানাধীন এলাকা হতে ০১ জন এজাহারনামীয় আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

চট্টগ্রাম মহানগরীর রিয়াজউদ্দিন বাজার রোড গোলাম রাসূল মার্কেট ৩য় তলাস্থ জে.এস ক্রোকারীজ এর স্বত্ত্বাধিকারী জসীমউদ্দিন গত ইং-০৬/০৩/২৪ তারিখ রাত আনুমানিক ১১০০ ঘটিকায় সময় দোকান বন্ধ করে বাসায় চলে যায়। পরবর্তীতে ০৭/০৩/২৪ তারিখ সকাল আনুমানিক ১০০০ ঘটিকায় দোকানে এসে দেখতে পায় যে, তার দোকানের শাটার বাঁকানো অবস্থায় আছে। সে তাৎক্ষণিক দোকানের ক্যাশ বাক্সের ড্রায়ার চেক করে দেখে ক্যাশ বক্সে নগদ-১,৮০,০০০/- (এক লক্ষ আশি হাজার) টাকা যথাস্থানে নাই। দোকানের সিসি টিভি ফুটেজ চেক করে দেখে গত ০৭/০৩/২৪ তারিখ সময় আনুমানিক ভোর ০৪২৫ ঘটিকায় এইচ. এম. এ হাসান চৌধুরী প্রঃ রিপন (২৮) তার অজ্ঞাতনামা সহযোগীদের সহায়তায় শটার বাঁকা করে দোকানের ভিতর প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে টাকা চুরি করে। উক্ত ঘটনা কে কেন্দ্র করে চট্টগ্রাম জেলার সিএমপির কোতোয়ালী থানায় চুরি মামলা রুজু হয় যা সিএমপি, চট্টগ্রাম এর কোতোয়ালী থানার মামলা নং-১৯/১১৪, তারিখঃ-১১/০৩/২৪ ইং, ধারা-461/380 The Penal Code, 1860। পরবর্তীতে ডিএমপি ঢাকার উত্তরা পূর্ব থানাধীন এলাকায় আসামীর অবস্থান নির্ণয় করে র‌্যাব-১ এর নিকট আসামী গ্রেফতারের সহযোগীতা কামনা করলে র‌্যাব-১ বিষয়টি আমলে নিয়ে আসামীকে গ্রেফতারের ছায়াতদন্ত শুরু করে।

১৩ মার্চ ২০২৪ইং তারিখ আনুমানিক ১৬৩০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকার উত্তরা পূর্ব থানাধীন ০৪ নং সেক্টর পার্ক এর ০২ নং গেটের সামনে পাকা রাস্তার উপর আসামী অবস্থান করছে। উক্ত সংবাদের তথ্য পেয়ে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে মামলায় এজাহার নামীয় আসামী এইচ. এম. এ হাসান চৌধুরী প্রঃ রিপন (২৮), পিতা-মোঃ জসিম উদ্দিন, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করা হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে উক্ত নগদ অর্থ চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন