October 22, 2024, 5:35 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

টঙ্গীর চাঞ্চল্যকর ক্লুলেস রিফাত মোল্লা হত্যার ঘটনায় পলাতক আসামি সিয়াম (১৯) কে আব্দুল্লাহপুর হতে গ্রেফতার করেছে র‌্যাব-১

তাছলিমা তমাঃ ভিকটিম রিফাত মোল্লা (২২), পিতা- ইসমাইল হাসান, মাতা-মোছলিমা আক্তার, গ্রাম-হাইরমারা, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী গত ০৪ মাস যাবৎ উত্তরখান থানাধীন ফায়দাবাদ এলাকায় ভিকটিমের ফুফু নাদিরা (৪৮) এর বাসায় থাকিয়া একটি ইলেকট্রিক শো-রুমে চাকুরী করিত। গত ১৭/০৬/২০২৪ খ্রিঃ তারিখ ঈদ-উল-আযহার দিন অনুমান ০৬০০ ঘটিকার সময় ভিকটিম রিফাত মোল্লা (২২) তার ফুফুর বাসা হইতে কোরবানির গরুর মাংস নিয়া ভিকটিমের মা মোছলিমা আক্তার (৪২) এর বর্তমান বসবাসের ঠিকানা-আদর্শ পাড়া বড়দেওড়া, মকবুলের বাড়ি, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুরে যান এবং ঐ দিন রাত অনুমান ০৮৩০ ঘটিকার সময় ভিকটিম রিফাত মোল্লা বাহিরে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে তার মায়ের বাসা থেকে বাহির হন। একই তারিখ রাত অনুমান ০৯৩০ ঘটিকার সময় ভিকটিমের মায়ের সহিত ভিকটিমের মোবাইল ফোনে সর্বশেষ কথা হয় এবং পরবর্তীতে একই তারিখ রাত অনুমান ১০০০ ঘটিকার পর হইতে ভিকটিম রিফাত মোল্লার (২২) এর মোবাইল ফোন বন্ধ পাইয়া তাহার মা ভিকটিমকে সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খুঁজি করেন এবং ভিকটিমকে পাওয়ার জন্য খোঁজা-খুঁজি অব্যাহত রাখেন। পরবর্তীতে গত ১৮/০৬/২০২৪ খ্রিঃ তারিখ অনুমান ০৪০০ ঘটিকার সময় ভিকটিমের বন্ধু-বান্ধবের মাধ্যমে ভিকটিমের মা সংবাদ পান যে, তাহার ছেলে ভিকটিম রিফাত মোল্লা(২২)’কে- কে বা কাহারা হত্যা করে লাশ গুম করার জন্য টঙ্গী পশ্চিম থানাধীন প্রত্যাশা ব্রীজের নীচে তুরাগ নদীতে ফেলে দেয়। উক্ত ঘটনার জন্য ভিকটিমের মাতা-মোছলিমা আক্তার টঙ্গী পশ্চিম থানায় একটি এজাহার দায়ের করেন, যাহা টঙ্গী পশ্চিম থানার মামলা নং-৭/১২৭, তারিখঃ ১৯/০৬/২০২৪ খ্রিঃ, ধারাঃ ৩০২/২০১/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়। উক্ত ক্লু-লেস হত্যাকান্ডের ঘটনার সহিত জড়িত তদন্তে সন্ধিগ্ধ আসামীকে গ্রেফতারের জন্য র‌্যাব-১ এর একটি আভিযানিক দল বিষয়টি আমলে নিয়ে ছায়া-তদন্ত শুরু করে।

এএরই ধারাবাহিকতায় অদ্য ২৩/০৬/২০২৪ ইং তারিখ অনুমানিক ১৮৩০ ঘটিকার সময় র‌্যাব-১ উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ডিএমপি, ঢাকা, উত্তরা, ৪নং সেক্টর পার্কের মূল ফটকের সামন হতে ক্লুলেস হত্যা মামলার ঘটনার সহিত জড়িত তদন্তে সন্ধিগ্ধ গ্রেফতারকৃত আসামী মোঃ সিয়াম আহম্মেদ (১৯), পিতা-মৃত মঞ্জু মিয়া, থানা- ত্রিশাল ও জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করে। এ সময় ঘটনার সহিত জড়িত তদন্তে সন্ধিগ্ধ গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ০২টি মোবাইল ফোন ও ০২ টি সিমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ সিয়াম আহম্মেদ (১৯) তাহার সহযোগী অন্যান্য ভিকটিম রিফাত মোল্লা (২২)’কে হত্যা করছে মর্মে স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন