October 25, 2024, 4:30 pm

সংবাদ শিরোনাম :
টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী

জিএমপি, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা মোড় এলাকা হতে ৩০০ গ্রাম হেরোইনসহ ০১ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে।

০২ আগস্ট ২০২৩ ইং তারিখ আনুমানিক ১০,৪৫ ঘটিকায় র‌্যাব-১, এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুরের বাসন থানাধীন ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পার্শ্বে চান্দনা চৌরাস্তা মোড় এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুরের বাসন থানাধীন ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পার্শ্বে চান্দনা চৌরাস্তা মোড়, সরকার মার্কেট, নিউ সুরমা রেস্তোরা এন্ড সুইটমিট, এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বড় মাদক ব্যবসায়ী মোঃ হারিচ মিয়া (৩৫), পিতা- মৃতঃ আবুল হোসেন, থানা- কালীগঞ্জ, জেলা- গাজীপুর’কে গ্রেফতার করে করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ৩০০ গ্রাম হেরোইন, ০১টি মোবাইল ফোন ও নগদ ৮০০/-টাকা উদ্ধার করা হয়।  উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন