October 22, 2024, 8:42 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

ছাতকে দপ্তরী কাম নৈশ প্রহরী কর্তৃক রহামলায় আহত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।।

সুধীর চন্দ্র দাশঃ ছাতকে দপ্তরী কাম নৈশ প্রহরীর হামলায় গুরুতর আহত হয়েছেন এক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। মঙ্গলবার সকাল১১ টার দিকে এ ঘটনাটি ঘটে ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

জানাগেছে,বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শংকরী রানী দে বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়াকে বিদ্যালয় পরিস্কারের কথা বললে সে চটে যায়।বিদ্যালয় পরিস্কার করা তার কাজ নয় বলে সে প্রধান শিক্ষিকার দিকে তেড়ে আসে।

এ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই প্রধান শিক্ষিকাকে চেয়ার দিয়ে আঘাত করে রুবেল মিয়া।বিদ্যালয়ের অন্যান্য শিক্ষিকা নাসিরা বেগম, খাদিজা বেগম এ সময় তার হাত থেকে চেয়ার কেড়ে নিলে সে আবারও লোহার রড় দিয়ে প্রধান শিক্ষিকা শংকরী রানী দে’র মাথায় আঘাত করে তাকে গুরুতর আহত করে।

এ অবস্থায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়া ভাতগাঁও গ্রামের মোঃ কাচা মিয়ার পুত্র।

এ ঘটনায় উপজেলার গোটা শিক্ষক সমাজ বিক্ষুব্ধ হয়ে উঠেছেন বলে জানান, উপজেলার চেচান সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন পাল। তিনি আরো জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি তাৎক্ষনিক অবহিত করা হয়েছে।

ছাতক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সিংগের কাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েম খান জানান,এ ঘটনায় মামলা দায়ের

করা হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অবিলম্বে দায়ি দপ্তরীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন