October 22, 2024, 9:29 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

গুলিবর্ষনের মাধ্যমে উত্তরায় ছাত্র/জনতার উপর নির্মমভাবে হত্যাযজ্ঞ চালানোর অন্যতম আসামী দেলোয়ার হোসেন রুবেলকে গ্রেফতার করেছে র‌্যাব-১

তামান্না আক্তারঃ ছাত্রদের বৈষম্য/কোটা বিরোধী আন্দোলন’কে দমানোর জন্য দেশ ব্যাপি অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করে সন্ত্রাসীরা। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে প্রত্যক্ষ ও পরোক্ষ পরোচনায় ছাত্র জনতার উপর মারাত্মক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। সন্ত্রাসীদের গ্রেফতারের লক্ষ্যে প্রকাশ্যে ছাত্রদের উপর নির্মমভাবে গুলি করার ভিডিও ফুটেজ এবং এজাহারের কপি পর্যালোচনার মাধ্যমে আসামী সনাক্ত করা হয়। পরবর্তীতে সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব-১ এর আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

অদ্য ১৭ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ ভোররাত ০৪৩০ ঘটিকায় র‌্যাব-১ উত্তরা, ঢাকা আভিযানিক দল ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বৈষম্যবিরোধী আন্দোলনে প্রকাশ্যে গুলি করে হত্যাকারী আসামী দেলোয়ার হোসেন রুবেল (৩৮) জিএমপি গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন মুরকুন, টেকপাড়া এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে হত্যাকারী দেলোয়ার হোসেন রুবেল (৩৮), পিতা- আব্দুস সোবহান, থানা-দক্ষিণখান, ডিএমপি, ঢাকা’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, ধৃত আসামী দেলোয়ার হোসেন রুবেল (৩৮) বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর উত্তরার ১১নং সেক্টরে ছাত্র-জনতার উপর পিস্তল দিয়ে গুলি করে হত্যা করে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী’কে সংশ্লিষ্ট থানা/তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন