October 25, 2024, 8:22 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

গাজীপুর, গাছা থানাধীন জাঝর এলাকা হতে ০১ জন সাজাপ্রাপ্ত (০৫ বছরের নিম্নে) পলাতক আসামী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, ওয়ারেন্টভুক্ত আসামী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ জুলাই ২০২৩ ইং তারিখ আনুমানিক ০৩,১৫ ঘটিকায় র‌্যাব-১, এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সিআর মামলা নং-১৬৮/২০,দায়রা নং-১৮১৮/২১, ধারাঃ এন আই এ্যাক্ট ১৩৮ এ ০২ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা জরিমানা এর সাজাপ্রাপ্ত (৫ বছরের নি¤েœ) পলাতক আসামী ডিএমপি জিএমপি, গাজীপুর গাছা থানাধীন জাঝর এলাকায় অবস্থান অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত (৫ বছরের নি¤েœ) পলাতক আসামী মোঃ মাহমুদুল হাসান ঢালী (৩০), পিতা-মোঃ আমজাদ হোসেন ঢালী, জেলা-গাজীপুর’কে গ্রেফতার করা হয়। এ সময় ধৃত আসামীর নিকট হতে ০২ টি মোবাইল ফোন, ০১ টি হাতঘড়ি এবং নগদ ১৬,২০০/- টাকা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন