October 27, 2024, 2:29 am

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

গজারিয়ায ২৭ বছর ধরে মাদ্রাসার সভাপতি ; একছত্র আধিপত্য বিস্তার।

ওসমান গনিঃ গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলা ব্যক্তি নামীয় প্রতিষ্ঠানের বিধি-বিধান না মেনে
২৭ বছর ধরে একটি শিক্ষা প্রতিষ্ঠানে সভাপতির দায়িত্বে থেকে নানা অনিয়মের অভিযোগ উঠেছে
মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলার মাথাভাঙ্গা মহিলা আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কামাল পাশার বিরুদ্ধে।

জানা গেছে, উপজেলার ইমামপুর ইউনিয়ন মাথাভাঙ্গা মহিলা আলিম মাদ্রাসার উদ্যোগে প্রতি বছর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটির সভাপতি কামাল পাশা তার ক্ষমতাবলে
তিনি কোন সদস্যদের হিসাব দেয় না। কেউ যদি তার কাছে মাদ্রাসার আয় ব্যায়ের হিসাব চায় তাহলে তাদের সাথে তিনি মারমুখী আচরণ করেন। এছাড়াও মাদ্রাসার বঙ্গবন্ধু কর্নারটি জামাতের শিক্ষকদ্বারা পরিচালিত বিধায় সব সময় তালাবদ্ধ থাকে বলে জানান তারা।

ম্যানেজিং কমিটির বেশকিছু সদস্যরা জানান, মাদ্রাসা কমিটির সভাপতি কামাল পাশা প্রভাব খাটিয়ে আর্থিক অনিয়ম করলেও যেন দেখার কেউ নেই। অভিভাবক ও এলাকাবাসী তার প্রতি অসন্তোষ্ট ও ক্ষুব্ধ। আমরা তার অপসারণসহ তদন্তপুর্বক বিচার দাবি করছি।

মাদ্রাসার লিল্লা বোডিং য়ের সাধারণ সম্পাদক ভিপি রিপন বলেন, প্রতিষ্ঠার পর থেকে কামাল পাশা ২৭ বছর ধরে সভাপতির পদ আঁকড়ে রয়েছেন। নানা অনিয়মের মাধ্যমে হাতিয়ে নিচ্ছেন অর্থ। তার কাছে মাদ্রাসার আয় ব্যায়ের হিসাব চাইলে তিনি রেগে যায়।

এবিষয়ে অভিযুক্ত কামাল পাশা মুঠো ফোনে জানান তিনি অসুস্থ, রাজধানী ঢাকায় তিনি বর্তমানে আছেন। যখন এলাকায় আসবেন। সাক্ষাৎ এ তিনি কথা বলবেন বলে জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন