October 23, 2024, 6:24 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

কয়রা প্রতিনিধিঃ খুলনা কয়রা আমাদি ইউনিয়নের কাঠাখালি গ্রামে দুর্বৃত্তরা হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত।কয়রায় পুলিশের ওপর হামলা করে অপহরণ মামলার আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ৩ পুলিশ কর্মকর্তা ও ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।আহতরা হলেন- কয়রা থানার এসআই সুজিত ঘোষ, এসআই প্রনয় মণ্ডল, এএসআই আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও ঝর্ণা খাতুন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১শে অক্টোবর রাত ১০টার দিকে কয়রা থানা পুলিশের একটি দল অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চালায়। এ সময় উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামের নওশের গাজীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি হারুনের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে তাকে আটক করা হয়।

তাকে থানায় নিয়ে যাওয়ার সময় ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ দল পুলিশের ওপর হামলা করে আসামি হারুনকে ছিনিয়ে নেয়। এ সময় ৩ পুলিশ কর্মকর্তা ও ২ পুলিশ সদস্য আহত হন। ওই মামলার অপর আসামি আম্বিয়া খাতুনকে পুলিশ আটক করতে সক্ষম হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রেজাউল করিম বলেন, আহত পুলিশ সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে থানায় ফিরে গেছে।কয়রা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম বলেন, এ ব্যাপারে ৯ জনের নাম উল্লেখ করে আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে কয়রা থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন