October 23, 2024, 4:29 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

খুলনা কুয়েটের সিকিউরিটি গার্ডের সহায়তায় ইজিবাইক চালক আহত

বিশেষ প্রতিনিধিঃ গত ২৮শে ডিসেম্বর(রোজ বৃহস্পতিবার )আনুমানিক রাত ১০:০০ টায় দৌলতপুর থানাধীন মহেশ্বর পাশা পশ্চিমপাড়া ক্রস রোড এর বাসিন্দা,ইজিবাইক চালক মোঃ সেলিম হোসেন কে অজ্ঞাত ৪/৫ জন দুস্কৃতকারি ডিবি পুলিশের পরিচয়ে সিএনজিতে করে কুয়েটের আইটি পার্কের গেইট দিয়ে সিকিউরিটি গার্ডের সহায়তায় আইটি পার্ক সংলগ্ন নিয়ে যায় এবং ২০,০০০ (বিশ হাজার )টাকার দাবি করে।

টাকা যখন দিতে না পারে তখন লোহার পাইপ,রড,ও উইকেট দিয়ে মারপিট করে আহত অবস্থায় আইটি পার্কের গেইটের বাহিরে ফেলে রেখে যায়। এখন ইজিবাইক চালক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এখন তার অবস্থা আশংকাজনক। পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীকে জানাই আজ ( শুক্রবার )দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সাধারণ মানুষের এখন প্রশ্ন একটায়,কুয়েট ক‍্যাম্পাসের ভিতরের অবস্থা যদি এই হয়।তাহলে কুয়েটের ছাত্রছাত্রীর নিরাপত্তা আছে কি?

কুয়েট প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি, বিষয়টি তদন্ত সাপেক্ষে দুস্কৃতকারীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হোক।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন