October 27, 2024, 10:34 am

সংবাদ শিরোনাম :
দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির

কোতয়ালীতে বিপুল পরিমাণ প্যাথেডিন ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ প্যাথেডিন ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

অভিযানকালে ধৃত দুই আসামীর নিকট থেকে ১,৯৮৮ পিস প্যাথেডিন, ৯৪ বোতল ফেনসিডিল, ২টি মোবাইল ফোন ও নগদ ২,৪০০ টাকা উদ্ধার হয় বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ আমিনুল ইসলাম (৫২) ও মোঃ শামীম (২৯)।

আজ রোববার র‌্যাব-১০ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো করেছেন।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল আজ রোববার দুপুর পৌনে ২ টার দিকে রাজধানীর কোতয়ালী থানার নয়াবাজার এনআরবিসি ব্যাংক এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৯৮৮ পিস প্যাথেডিন ইনজেকশন (Buprenorphine Injection I.P, COOPER CUPIGESIC, 2ml) ও ৯৪ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব- ১০ সূএে জানা যায়, গ্রেফতারকৃত মাদককারবারিরা হচ্ছে – মোঃ আমিনুল ইসলাম (৫২) ও মোঃ শামীম (২৯) ।

এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ দুই হাজার চারশত টাকা উদ্ধার করা হয়। শব্দকৃত মাদকের বাজার মূল প্রায় দশ লক্ষ আটাশি হাজার টাকা বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কোতয়ালীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় প্যাথেডিন ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন