October 23, 2024, 5:22 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

কেশবপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এমপি প্রার্থী আজিজুল ইসলাম

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, এমপি প্রার্থী মোঃ আজিজুল ইসলাম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ কেশবপুর আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী মোঃ আজিজুল ইসলাম সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে ঈগল পাখি প্রতীক পেয়েই প্রচারনার পূর্বে কেশবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

প্রেসক্লাবের কনফারেন্স রুমে মতবিনিময় কালে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে তার ঈগল প্রতিকে ভোট প্রদানের আহবান জানিয়ে বলেছেন, তিনি নির্বাচিত হতে পারলে কেশবপুরের পূর্বাঞ্চলের ২৭ বিলের জলাবদ্ধতা নিরশনে কাজ করবেন। গ্রামীন অবকাঠামো উন্নয়নে জনগনকে সাথে নিয়ে কাজ করবেন। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের নামে অর্থ বানিজ্য বন্ধ করে প্রকৃত মেধাবীদের জায়গা করে দিবেন।

উন্নত কেশবপুরের স্বপ্ন বাস্তবায়ন কর্ম-পরিকল্পনার বিষয়টি তুলে ধরে সাংবাদিকদের তিনি বলেন, এলাকা ভিত্তিক উন্নয়নে আমার পরিকল্পনা রয়েছে। এর অংশ হিসেবে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, আধুনিক শিক্ষার উন্নয়ন, প্রান্তিক জনগোষ্ঠীকে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ, কারিগরি শিক্ষার প্রসার, কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদের সমন্বিত উন্নয়ন, নারী উন্নয়ন ও নারী নির্যাতন প্রতিরোধ, সকল ধর্মীয় প্রতিষ্ঠান সংস্কার-উন্নয়ন ও আধুনিকায়ন, যুব সমাজের উন্নয়ন, তথ্য প্রযুক্তি সেবা সম্প্রসারণও সহজীকরণ, বিদ্যুৎ সুবিধা নিশ্চিতকরণ, ক্ষুদ্র-কুটির শিল্পের আধুনিকায়নসহ, সাহিত্য- সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাবো।

এছাড়া সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে সাথে নিয়ে এলাকা ভিত্তিক সমস্যার সমাধান ও এলাকা ভিত্তিক উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবো।
তিনি আরো বলেন, তার কর্মীদের বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে। কেশবপুরের বিভিন্ন বাড়িতে বর্তমানে বহিরাগত মানুষের আগমনে সাধারণ ভোটাররা শংকিত হয়ে পড়েছে। সাধারণ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে তার জন্য সাংবাদিক ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, পৌরসভার কাউন্সিলর কবির হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, শ্রীকান্ত দাস, প্রান্ত সাহা, তুষার, রকি হোসেন, আলমগীর হোসেন প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন