October 22, 2024, 7:40 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

কেশবপুর খেলাঘর-এর আয়োজনে  জাতীয় শোক দিবস পালন ।

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোরঃ কেশবপুরে ১৫ আগস্ট ১৯৭৫-এর কালোরাতে শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের ৪৮ তম শাহাদত বার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি আলোচনা, কবিতা ও গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা খেলাঘর-এর সভাপতি আব্দুল মজিদ বড়ভাই।

কেশবপুর প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তন কেশবপুর উপজেলা খেলাঘর-এর আয়োজনে শনিবার (২৬ আগস্ট) প্রতিষ্ঠানের সমাজ কল্যাণ বিভাগের সম্পাদক প্রবীর দত্ত-এর সভাপতিত্বে এবং মানব মণ্ডলের সঞ্চালনায় প্রধান অতিথির হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুরের মেয়র ও যশোর জেলা আওয়ামিলীগে সদস্য রফিকুল ইসলাম মোড়ল।

বিশেষ অতিথি ছিলেন, খেলাঘর সাবেক কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক ও নারায়নগঞ্জ জেলা কমিটির সভাপতি জহিরুল ইসলাম জহির, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক হাসানুজ্জামান, নারায়নগঞ্জ খেলাঘর আসরের ইতালী প্রবাসী তোহিদ হাসান, পাবনা জেলা খেলাঘর-এর সাধারণ সম্পাদক ফয়সাল জাহান, নারায়নগঞ্জ প্রান্তিক খেলাঘর শাখার তৌহিদ হাসান, দেওয়ান আবু রাসেল, অধ্যাপক তাপস মজুমদার, গড়ভাঙ্গা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠানের উপদেষ্টা সুপ্রভাত বসু, পাঁজিয়া সম্মিলিত  সাহিত্য ও সাংস্কৃতি সংসদের সভাপতি ও কবি নজরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক সৈয়দ আকমল আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিউল আলম, কেশবপুর উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি অনুপম মোদক, সোহেল, মিজানুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু সম্পর্কিত গান, কবিতা ও আলোচনা করে, কেশবপুর উদীচী-র শিল্পী জাতীয় পুরষ্কারপ্রাপ্ত গৌরব অধিকারী, মনোজ খেলাঘরের শিল্পী পূজা দেবনাথ, রাজনগর বি,এম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী আছিয়া খাতুন, আনিকা খাতুন, গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী মাসকোরা জান্নাত, আটন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী জ্যোতি দে, কেশবপুর মধুশিক্ষা নিকেতনের ছাত্র সাজিদ হাসান সৈকত, খেলাঘর আসরের শিল্পী প্রতিক সেন, আফরিন জাহান ও এ,কে,এম শহীদুল্লাহ্।কেশবপুর মধুশিক্ষা নিকেতনের ছাত্র সাজিদ হাসান সৈকত, খেলাঘর আসরের শিল্পী প্রতিক সেন, আফরিন জাহান ও এ,কে,এম শহীদুল্লাহ্।

“জীবিতের চেয়েও অধিক জীবিত ভূমি” এই লোগানকে সামনে রেখে অনুষ্ঠানে গাছের চারা দানে অবদান রেখেছেন, কেশবপুরের মজিদপুর ভাই ভাই, জননী ও গ্রীণ নার্সারী। বিনামূল্যে পেন্সিল ও স্কেল বিতরণ করেন, হৃদয়বান ব্যাক্তি হাসানুর রহমান।

এর আগে বঙ্গবন্ধু সম্পর্কে চিত্রাঙ্গন ও রচনা প্রতিযোগিতায় ৬৯ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। বিজয়ী প্রতিযোগীদের মধ্যে যাচাই-বাছাই করে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। যাচাই-বাছাই-এ তিনজন বিচারক হলেন পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তাপস দে, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মনোজ হালদার ও দোরমুটিয়া মাদ্রাসার সহ-শিক্ষক মিজানুর রহমান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন