October 22, 2024, 7:40 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

কেশবপুর খেলাঘর আসরের সভাপতিকে  সংবর্ধনা ও স্মারক সম্মাননা প্রদান

পরেশদেবনাথ,যশোরঃ কেশবপুর খেলাঘর আসরের সভাপতি আব্দুল মজিদ (বড়ভাই)-কে সংবর্ধনা ও স্মারক সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। কেন্দ্রীয় খেলাঘর আসরের নির্বাহী কমিটিতে সদ্য সদস্য নির্বাচিত হওয়ায় তাকে আড়ম্বপূর্ণভাবে ওই সম্মাননা প্রদান করা হয়েছে।

শণিবার (০৪ নভেম্বর) দুপুরে কেশবপুর খেলাঘর আসরের উদ্যোগে উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড পরিচালক সৈয়দ আকমল আলী-এর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক প্রনব মণ্ডল মানব ও এস,এম রবিউল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খেলাঘরের উপদেষ্টামণ্ডলীর সদস্য রনজিৎ দাস, পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তাপস দে, রাজনগর বিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুন্ডু, উপজেলা খেলাঘরের সহ-সভাপতি সহকারী অধ্যাপক লেখক ও প্রাবন্ধিক তাপস মজুমদার, কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রবীর দত্ত, সাংবাদিক এস,আর সাঈদ প্রমুখ।

অভিব্যক্তি প্রকাশ করেন, কেশবপুর খেলাঘর আসরের যুগ্ম-সাধারণ সম্পাদক এস,এম রবিউল আলম, দপ্তর সম্পাদক ও পুষ্প খেলাঘর আসরের সভাপতি সোহেল পারভেজ, ফুলকুড়ী খেলাঘর আসরের সভাপতি অলিয়ার রহমান, কবি শেখর খেলাঘর আসরের সভাপতি পার্থ সারথী সরকার, মনোজ খেলাঘর আসরের সভাপতি এনামুল কবীর, বি,কে খেলাঘর আসরের সভাপতি তহমিনা খাতুন ও পূরবী খেলাঘর আসরের সদস্য রিম্পা বসু চৈতী।

সংগঠনের কোমলমতি শিশুদের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত ও সংগঠনের দলীয় সঙ্গীত, নৃত্য, দেশের গান পরিবেশন এবং কবিতা আবৃতি করা হয়। কেশবপুর খেলাঘর আসরের সভাপতি আব্দুল মজিদ (বড়ভাই) কেন্দ্রীয় খেলাঘর আসরের নির্বাহী কমিটিতে সদ্য সদস্য নির্বাচিত হওয়ায় তাকে বিভিন্ন খেলাঘরের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন