October 27, 2024, 12:32 pm

সংবাদ শিরোনাম :
ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি

কদমতলীতে ৯৫ কেজি অবৈধ গাঁজাসহ এক মাদককারবারি গ্রেফতার ঃ পিকআপ ভ্যান জব্দ

তামান্না আক্তার হাসিঃ রাজধানীর কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানে ভর্তি ৯৫ কেজি অবৈধ গাঁজাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মামুন (৩৫)।

আজ র‌্যাব-১০ এর ( মিডিয়া) শাখার দায়িত্বপ্রাপ্ত সিপাহী মো, রাজু আহমে্দ ৯৫ কেজি গাঁজা আটকের বিষয়টি দূর্নীতি রিপোর্ট ২৪.কমকে নিশ্চিত করেছেন।

শুক্রবার দিবাগত মধ্য রাতে কদমতলী থানার কদমতলী জোড়া খাম্বা এলাকায় গোপনে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজার এই চালানটি আটক করা হয়।

এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, একটি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- এগার হাজার চারশত পনের টাকা উদ্বার মূল্য জব্দ করা হয়। জব্দকৃত অবৈধ গাঁজার বাজার মূল্য প্রায় আটাশ লক্ষ পঁঞ্চাশ হাজার টাকা।

র‌্যাব-১০ এর (মিডিয়া) বিভাগের সিপাহী মো, রাজু আহমে্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল শুক্রবার দিবাগত রাত পৌনে ১১ টার দিকে রাজধানীর কদমতলী থানার কদমতলী জোড়া খাম্বা এলাকায় একটি ঝটিকা অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৯৫ কেজি গাঁজাসহ মোঃ মামুন (৩৫) নাম এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ কদমতলীসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

এবিষয়ে গ্রেফতারকৃত মাদককারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামীকে আজ পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন