October 23, 2024, 1:32 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

কথিত দূদকের সহকারী পরিচালক বনাম সরকারের উপসচীব

নিজেস্ব প্রতিনিধি – দূদকের সহকারী পরিচালক , উপসচীবকে ফোন করে বলল , ” আপনার অভিযোগ তার কাছে তদন্তের জন্য এসেছে ।” তিনি চাইলে অনৈতিক প্রক্রিয়ায় ( অর্থ দিয়ে ) মিটিয়ে ফেলতে পারেন । ঘটনাটি ঘটেছে অর্থ মন্ত্রণালয়য়ের উপসচীব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হকের অফিস সময়ে মুঠোফোনে । যিনি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এর অধিভূক্ত, বীমা উন্নয়ন এবং নিয়ন্ত্রণ কতৃপক্ষের পরিচালক ।

জানা যায় , গত ১৮ সেপ্টেম্বর অফিস চলাকালীণ সময়ে ০১৭৫৫০৯৭৭৯৩ নম্বর থেকে জনৈক দূদকের সহকারী পরিচালক মোশারফ হোসেন পরিচয়ে এই প্রতারণার সুযোগ নেয় । উপসচীব বিষয়টি চ্যালেঞ্জ করলে কথিত দূদকের সহকারী পরিচালক ফোন কেটে দেয় । পরে কয়েকবার ফোনে কথা কথা বলার চেষ্টা হলেও উক্ত ফোনধারী ফোন কেটে দেয় । উপসচীব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক ,উক্ত ব্যক্তির প্রকৃত পরিচয় না পেয়ে তিনি মতিঝিল থানায় সাধারণ ডায়েরী করেন । তিনি দূদকেও ফোন করে জানিয়েছেন বলে জানা যায় ।

তিনি জানান , ফোনকারীর তথ্য উদ্ঘাটনের সাথে সাথে এই ধরণের প্রতারণা বন্ধ জরুরী । আইন-শৃংখলা বাহিনীর নজরে এনেছি তারাই ব্যবস্থা নেবেন ।

এই নিয়ে আরো কিছু অভিযোগ পাওয়া গেছে অনেকের কাছ থেকে । কেউ কেউ থলের বিড়াল বেড়িয়ে যাবে বলে গোপনে বিক্যাশে টাকা খুয়িয়ে একান্তে হজম করেছেন । এই ক্ষেত্রে উপ-সচীব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক ব্যতিক্রম । তিনি এই প্রতারক চক্রের গ্রেফতার , এবং বিচার প্রত্যাশা করেন । তিনি বলেন , আমি কোন দূর্ণীতি করি না , ফলে এই প্রতারকদের প্রতারণা ফাস করতে আমার আপত্তি নেই ।

অবশ্য আমাদের প্রতিনিধি ০১৭৫৫০৯৭৭৯৩ নম্বরটিতে অনেকবার কল করার চেষ্টা করলেও কেউ রিসিভ করেননি ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন