October 22, 2024, 10:25 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

কক্সবাজারে সাড়ে ১৪ লক্ষ টাকার ইয়াবাসহ মাদককারবারী আটক

সুধীর চন্দ্র দাশ,কক্সবাজারঃ কক্সবাজারে চার হাজার আটশ পিস ইয়াবাসহ করিম(২৪) নামের এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এ সময় মাদককারবারীর মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটায় চকরিয়ার বাটাখালী ব্রিজে চেকপোস্ট বসিয়ে মাদক কারবারীকে আটক করে চকরিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার রকীব উর রাজা’র নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ (ওসি)’র শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে চকরিয়ার বাটাখালী ব্রিজে একটি চেকপোস্ট বসানো হয়। এ সময় নীল রংয়ের আরটিআর মোটরসাইকেলযোগে চেকপোস্টে আসলে পুলিশের সিগন্যালে তিনি পালানোর চেষ্টা করেন। পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়।

পরবর্তীতে তাকে জিজ্ঞেসাবাদের একপর্যায়ে মোটরসাইকেলের ইঞ্জিন কভারের ভিতরে বিশেষ কায়দায় মাদক বহনের কথা স্বীকার করেন। এ সময় ইঞ্জিন কভারের ভিতরে থেকে মাদককারবারী নিজেই বহনকৃত মাদক পুলিশকে বের করে দেন।

২৪টি নীল প্যাকেটে মোড়ানো ২শ পিস করে মোট চার হাজার আটশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক ১৪ লক্ষ ৪০ হাজার টাকা।

এ সময় উপস্থিত ছিলেন- চকরিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অরূপ কুমার চৌধুরী, অপারেশন অফিসার রাজিব চন্দ্র সরকার, এসআই জামাল চৌধুরীসহ চকরিয়া থানার একটি চৌকস টিম।

সার্বিক বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার অপারেশন অফিসার রাজিব চন্দ্র সরকার দুর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, “এ বিষয়ে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।”

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন