October 22, 2024, 8:29 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

এবার কলকাতায় মুক্তি পাচ্ছে আরফান নিশোর ‘সুড়ঙ্গ’

মুক্তির পর থেকেই দেশে সাড়া ফেলেছে সুড়ঙ্গ। আফরান নিশোর প্রথম ছবি রিলিজ হয় ঈদে। কাইজার সিরিজের পর থেকেই পরিচালককে চেনেন এ দেশের মানুষ। এতদিন তাঁকে মূলত বাংলাদেশি নাটকে দেখা যেতো। এবার রুপোলি পর্দায় তাঁর ছবি। ইতিমধ্যেই সেন্সর বোর্ডে পাঠানো হয়েছে এই ছবি। বাংলাদেশে এই ছবি ক্রমেই জনপ্রিয়তা অর্জন করেছে। বক্সঅফিসেও রীতিমতো হিট সুড়ঙ্গ।

পশ্চিমবঙ্গে ‘সুড়ঙ্গ’-এর ডিসট্রিবিউটর এসভিএফ। বাংলাদেশে মুক্তির সময় থেকেই আফরান নিশো ও তমা মির্জা অভিনীত এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এসভিএফ। সূত্রের খবর, আগামী ২২ জুলাই কলকাতায় মুক্তি পাবে এই ছবি। এই ছবির প্রযোজক শাহরিয়ার শাকিল এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই শহরে হাওয়া সিনেমা সফলতা দেখে নয়, সুড়ঙ্গ ছবির নিজস্ব একটি গল্প রয়েছে, যা শহরবাসীর ভাল লাগবে।

বাংলাদেশে এতটাই সাড়া ফেলেছে এই ছবি যে প্রযোজক জানিয়েছেন ‘সুড়ঙ্গ’ প্রাথমিকভাবে ৭টা সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছিল। কিন্তু মাত্র পাঁচদিনে ছবিটি মোট ৩৪টা হলে চলছে। এখন এই ছবির টিকিটের এতই চাহিদা যে ছবিটা দেখতে চাইলে তিনদিন আগে টিকিট কাটতে হচ্ছে।

কয়েক বছর ধরে সত্য ঘটনা অবলম্বনে প্রেক্ষাগৃহ ও ওটিটির জন্য কনটেন্ট তৈরি করে আলোচনায় রায়হান রাফী। সুড়ঙ্গ সম্পর্কে আগে দেওয়া এক সাক্ষাৎকারে রাফী বলেছিলেন, ”এটি তাঁর স্বপ্নের কাজ হতে চলেছে। ছবিটি করতে গিয়ে তাঁর অন্যতম বড় চ্যালেঞ্জ ছিল লোকেশন। ভারত-বাংলাদেশ সীমান্তের প্রত্যন্ত অঞ্চলে শ্যুট করেছেন। এমন সব জায়গা, যেখানে বছরের অর্ধেক সময় জল থাকে। বড় টিম নিয়ে কাজ করাটা বড় চ্যালেঞ্জ ছিল।”-জি নিউজ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন