October 22, 2024, 1:39 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

উত্তরায় র‌্যাবের গাড়িতে হামলা ও র‌্যাব সদস্যকে গুরুতর আহত করার ঘটনার আসামি মোঃ সালাউদ্দিন(২৬)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১

তামান্নাঃ ছাত্রদের চলমান বৈষম্যবিরোধী কোটা আন্দোলনের নামে নাশকতাকারীরা দেশব্যাপী অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে। নাশকাতারীদের হাত থেকে জনগনের জান-মাল ও সরকারী সম্পত্তি রক্ষার্থে গত ১৮ জুলাই ২০২৪ তারিখ উত্তরা পূর্ব থানাধীন আজমপুর ব্রিজের নিচে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পার্শ্বে সরকারী আইন-শৃঙ্খলা নিরাপত্তা রক্ষাকারী সকল বাহিনীর ন্যায় র‌্যাব টহল ঘটনাস্থলে অবস্থান করে। এ সময় কিছু সহিংসতাকারী র‌্যাবের গাড়ীকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে মারে, হামলা-ভাংচুর, অগ্নি সংযোগ এবং র‌্যাব সদস্যসহ আইন শৃংখলা বাহিনী সদস্যদের উপর হামলা করে গুরুত্বর জখম করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে র‌্যাব আসামী ধরার জন্য অভিযান পরিচালনা কার্যক্রম শুরু করে।

অদ্য ২৮ জুলাই ২০২৪ ইং তারিখ ১৩১৫ ঘটিকায় র‌্যাব-১ উত্তরা, ঢাকা আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকার উত্তরা পূর্ব থানাধীন হাউস বিল্ডিং, সেক্টর-০৮, আলাউল এভিনিউ রোড রসের মিষ্টি নামক দোকানের সামনে অবস্থান করছেন। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে *মোঃ সালাউদ্দিন (২৬), পিতা- মোঃ মহসীন, থানা-সোনাইমুড়ি, জেলা-নোয়াখালী*’কে গ্রেফতার করা হয়। এসময় ধৃত আসামীর নিকট হতে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সুত্রোক্ত মামলার ঘটনার সাথে আসামীর সম্পৃক্ততা প্রমাণে ডিজিটাল সাক্ষ্য প্রমাণাদি রয়েছে। ধৃত আসামী মোঃ সালাউদ্দিন (২৬) র‌্যাবের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপসহ হামলা-ভাংচুর, অগ্নি সংযোগ এবং র‌্যাব সদস্যসহ আইন শৃংখলা বাহিনী সদস্যদের উপর হামলা করে গুরুতর জখম করে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন