October 22, 2024, 8:36 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ঈদে মোশারফ করিমের ২০ নাটক, সহ অভিনেতা আনোয়ার শরীফ হৃদয়

বিনোদন প্রতিবেদকঃ প্রতিবারের মতো এবারের ঈদুল ফিতরে টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে মোশারফ করিম অভিনীত প্রায় ৩ ডজন নাটক প্রচারিত হবে। এই নাটকগুলোর মধ্যে ২০টি নাটকেই তার সহ অভিনেতা হিসেবে অভিনয় করেছেন

আনোয়ার শরীফ হৃদয়।

আনোয়ার শরীফ হৃদয় একজন দক্ষ অভিনেতা। তার অভিনয়ের মুগ্ধতায় পাগলপ্রায় দর্শকশ্রোতা।

মোশারফ করিম অভিনীত ২০ নাটকগুলো হলো- আমরা হতাশ, বাড়ি গাড়ি নারী, চিরকুমার সংরক্ষণ, কিস্তির জালা, বউ সেটিং, মিথ্যুক,আমি নার্ভাস, ফরেন লাভার, স্বপ্ন যাবে বাড়ি, সত্যি বলিতে চাই, পাওনাদার, চাকরিজীবী বৌ, এমার্জেন্সি বিয়ে, স্বামী বশীকরণ মন্ত্র, পাওয়ার ফুল মানিব্যাগ, চাকরি কোন ব্যাপার না, বউ আমার চাকরি করে, দোহাই লাগে ভাই তালাকটা দে, কপাল মন্দ।

এই নাটকগুলোর মধ্যে ১৮টি নাটকের পরিচালক তাইফুর জাহান আশিক এবং দুটি নাটকের পরিচালক শামীম জামান।

আনোয়ার শরীফ হৃদয় বলেন, “আমার পছন্দের অভিনেতা মোশারফ করিম। মোশারফ ভাইয়ের সাথে কাজ করা সত্যিই ভাগ্যের ব্যাপার। তার সঙ্গে কাজ করলে অনেক কিছুই শেখা যায়। নিজেকে সমৃদ্ধ করার সুযোগ হয়।”

তিনি আরও বলেন, “এরআগে একাধিক নাটক ও একটি ধারাবাহিক নাটক গোলকধাঁধা’তে মোশারফ করিম ভাইয়ের সাথে অভিনয় করেছি। এছাড়াও সামনের ঈদে তার সাথে দুইটা ওয়েব সিরিজ আসছে। যার নাম খালাস ও অপুরুষ। পাশাপাশি মূল চরিত্রে নাম ভূমিকায় একটি একক নাটক “রাজকুমার ” প্রচারিত হবে এই ঈদে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন