October 22, 2024, 1:28 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

আর্থমানবতার সেবাই আমাদের লক্ষ্য উদ্দেশ্য।

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আজ 10/3/2023 ইং তারিখ কক্সবাজার সদর উপজেলা শাখা কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে ইফতার বিতরণ ও আলোচনা সভা অনিষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার উপজেলা শাখার সম্মানিত সভাপতি জনাবা আনোয়ারা বেগম, প্রথম অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব এইচ এম ইউনুস মিয়া, বিশেষ অতিথি জনাব আমিনুল ইসলাম জাকির সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন সহ সভাপতি মোঃ নুরে আলম মিয়া সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুল আলম সাংগঠনিক সম্পাদক মোসাৎ সুফিয়া আক্তার মহিলা বিষয়ক সম্পাদিকা মোঃ জাহাঙ্গীর আলম গভেশোনা বিষয়ক সম্পাদক সহ অন্য অন্য নেতৃবৃন্দ। আমি আশা করি সংগঠন সুংখ দুঃখে দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে ইনশাআল্লাহ। সংগঠনের সম্বল অনুযায়ী । ইতিমধ্যে সংগঠনের অর্থনীতি সাপটে 2019 সাল থেকে বিভিন্ন প্রতিকুতার মাঝেও কাজ করে যাচেছন। করোনা চলা কালিন সময় এান ও রান্না করা খাদ‍্য এবং ঈদ উপহার শীত কালিন সময় কম্বোল বিতরণ করা হয় বিভিন্ন জাগায়।

ইনশাআল্লাহ আগামী দিন গুলোতেও চেষ্টা করবো সার্বিক সহযোগিতা করার জন‍্য। সরা বাংলাদেশ কমিটি গঠন করা হয়েছে। আসুন সবাই মিলে আর্থসামাজিক উন্নয়নে একসঙ্গে কাজ করি।

এইচ এম ইউনুস মিয়া চেয়ারম্যান

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন