October 27, 2024, 6:34 am

সংবাদ শিরোনাম :
খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন

অসুস্থ বাবাকে হাসপাতালে দেখতে এসে ছেলে নিখোঁজ

তামান্না আক্তার হাসিঃ উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে অসুস্থ বাবাকে দেখতে এসে মাওলানা জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার তথ্য পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সমবার ২২/ ১১/ ২০২১ তারিখ বিকেল ৪ টায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি অসুস্থ বাবাকে দেখতে এসে হাসপাতালের সামনের রাস্তা সোঁনারগা জনপথ থেকে নিখোঁজ হন হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম।

তিনি নারায়নগঞ্জের আড়াই হাজার থানার পাচানী নয়া পাড়া গ্রামের মোঃ সদর আলী এর ছেলে। সদর আলী নিখোঁজের ৩ দিন আগ থেকে উত্তরা আধুনিক মেডিকেলে ভর্তি ছিলেন।

নিখোঁজের দিন রাত্রে মাওলানা জাহাঙ্গীর আলমের পরিবার তার সন্ধ্যান চেয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারন ডায়েরী করেন। ডায়েরী নং – ১৭৯৫, তারিখ – ২২/ ১১/ ২০২১ ইং।
নিখোঁজের ৩ দিন অতিক্রম করলেও তার সন্ধ্যান মেলাতে পারেনি পরিবার। নিখোঁজ মাওলানা জাহাঙ্গীর আলমের সন্ধ্যান চেয়ে তার পরিবার প্রসাশনের বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ করছেন বলে জানান মাওলানা জাহাঙ্গীর আলমের ছোট ভাই জসিম উদ্দিন। তিনি আরো বলেন, নিখোঁজের পরের দিন উত্তরা পশ্চিম থানা পুলিশ হাসপাতালের সিসি ক্যামারার ফুটেজ চেক করলে তাতে দেখতেপান, হাসপাতালের সামনে থেকে ৩ জন ব্যক্তি তাকে হাটিয়ে হাউজ বিল্ডিং এর দিকে নিয়ে যাচ্ছেন। আামদের পুরো পরিবার এখন মরতে বসেছে, বাবা অসুস্থ আর বড় ভাই নিখোঁজ। তাকে পাওয়া না গেলে বাবাকে আর বাঁচানো যাবেনা বলে দুঃখ প্রকাশ করে কান্নায় ভেঙ্গে পড়েন জসিম উদ্দিন। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আক্তারুজ্জামান ইলিয়াস এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, জিডির তদন্ত চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন